সপ্তাহে কমপক্ষে ৩-৫ দিন ১ ঘন্টা হাটুন/দৌড়ান, প্রতিদিন কমপক্ষে ৩-৪ লিটার পানি পান করুন।

Sadia Ahmed

Last Updated on June 29, 2017 by Motu Group Team

ছবি গুলো দেখার পর কান্না থামাতে পারছি না 🙁 পুরোনো ছবি গুলো সবই জানুয়ারি /ফেব্রুয়ারির দিকে তোলা আর নতুন ছবি গুলো আজ তুলেছি। ছোট বেলা থেকে যত স্কুলে পড়েছি বা কলেজে সব জাগায় এক্টাই কমন ছদ্ম নাম পেতাম, “মটু/মিষ্টিকুমড়া “। ক্লাসে ২/৩ জন সাদিয়া থাকলে আমার পরিচয় হত মটু সাদিয়া 🙂 বন্ধুরা হাসিরচ্ছ্বলে মটু ডাকলে আমিও হেসেই উড়ায়া দিতাম কিন্তু আমি জানি আমার ভিতরটা কতটা দুমড়ে মুচড়ে যাচ্ছে :'(
যাই হোক হিনমন্যতায় ভুগতে ভুগতে মানুষের কাছে হাসির পাত্রি হতে হতে এক সময় চিন্তা করি যেভাবেই হোক আমি শুখাবো। শুরু করি ডায়েট + জিম। কিন্তু ওজন এই বাড়ে এই কমে সাথে কনফিডেন্স লেভেল ও। কনফিডেন্স লেভেল কমে গেলে এই গ্রুপে ঢুকে বিভিন্ন আপু ভাইয়া দের ট্রান্সফরমেশন পিক দেখি আবার নতুন উদ্যমে শুরু করি। এখনো কাংখিত লক্ষে পৌছানোর আনেক বাকি। কাল জিম করে বের হয়েছি জামাই কে বললাম জিমের পার্কিং অনেক কনজাস্টেড তাই গলির সামনে দাঁড়াতে আমাকে দেখলে একটু এগোলেই হবে। তো বের হয়েছি ঠিকই গাড়িও দেখতে পাচ্ছিলাম কিন্তু জামাই কোন এক অজানা কারনে গাড়ি স্টার্ট দিচ্ছে না। আমি গাড়ির কাছে যাওয়ার পর বলে “ইপু অইটা তুমি ছিলা!! কেমনে সম্ভব!!!! যে মেয়ের সাথে আমি ৪ বছর প্রেম করে আজ ২ বছর হচ্ছে বিয়ের বয়স তাকেই চিনতে পারলাম না 😮 ”
Sadia Ahmed


যাই হোক আরো অনেক দূরযেতে হবে, এই গ্রুপের মেম্বারদের প্রতি আমি অনেক বেশি কৃতজ্ঞ 🙂 ধন্যবাদ।

আমাদের উদ্দেশ্য টিম ওয়ার্কের মাধ্যমে সঠিক তথ্য দিয়ে সবাইকে স্বাস্থ্য সচেতন করে তোলার চেষ্টা করা এবং বাড়তি ওজন কমিয়ে ফেলতে অনুপ্রাণিত করা। আমরা বিশ্বাস করি একজন মানুষকে স্বাস্থ্য সচেতন করে তোলা মানে এর পাশাপাশি তার পরিবারকেও স্বাস্থ্য সচেতন করে তোলা। এভাবে আমরা একদিন দেশের সব পরিবারে সুস্বাস্থ্যের বার্তা পৌঁছে দিতে পারব।

Leave a comment

Leave a Comment

0 Shares
Tweet
Share
Share
Pin